কেন আমাদের সাথে বিনিয়োগ করবেন না এবং আপনার উপার্জন দ্বিগুণ ????

কেন আমাদের সাথে বিনিয়োগ করবেন না এবং আপনার উপার্জন দ্বিগুণ ????

কেন আমাদের সাথে বিনিয়োগ করবেন না এবং আপনার উপার্জন দ্বিগুণ ????

আমি আমেরিকান শেয়ার এবং বিনিয়োগ থেকে একটি বিনিয়োগ পরামর্শদাতা নই। আমরা মানুষকে সঠিক ভাবে বিনিয়োগ করতে সাহায্য করছি, তাদের স্টক, বন্ড, ইত্যাদি উপার্জন করতে সাহায্য করি। আমার কাছে একটি ছোট গল্প আছে .....

শেয়ার বাজারের ছবির জন্য ছবির ফলাফল

গল্প:

অনিল গ্র্যান্ড-পুত্রের গল্প 6 এর যুগে উপার্জন শুরু:

আমি প্রায় কাছাকাছি চা স্টল মধ্যে চা sipping ছিল। যখন আমি কেবল অন্য কিছু নিয়ে চিন্তা করছিলাম, তখন একজন বন্ধু পিছন থেকে এসে আমার কাঁধে চাপ দিল। আমি তাকিয়ে দেখলাম এবং একজন পুরানো বন্ধু, যিনি রেলওয়েতে কাজ করছিলেন, এবং এখন একটি অবসরপ্রাপ্ত জীবন কাটাচ্ছে। তার নাম অনিল। আমি সম্মানিত হয়ে উঠেছিলাম এবং "হ্যালো" বলেছি। তিনি একটি বড় "Hallo" সঙ্গে ফিরে উত্তর।

তারপর আমি তাকে জিজ্ঞেস করলাম, সে এখানে কি করছে ??? তিনি আমাকে উল্লেখ করেছেন, রেলওয়ের একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা। তারপর আমি তার জন্য চা আদেশ এবং রাজনীতি, ক্রিকেট, অবসর জীবন এবং আরো অনেক কিছু সম্পর্কে কথা বললাম।

মাঝখানে, অনিল আমাকে উল্লেখ করেছেন যে তিনি বিনিয়োগ সম্পর্কে জানতে চান। আমি তাকে কৌতুক করেছি এবং বলেছি, আপনি অবসর নেন এবং কেন আপনি আরো টাকা চান ?? কারণ হচ্ছে অবসরপ্রাপ্ত অবসরপ্রাপ্ত ব্যক্তিরা যখন অবসর গ্রহণের সময় বড় মজুরি পায় এবং মরার আগে পর্যন্ত মাসিক পেনশন পায় ...

অনিল আমাকে বলেছিলেন যে তিনি তার গ্র্যান্ড-পুত্রের জন্য বিনিয়োগ করতে চান। গ্র্যান্ড-ছেলের জন্য বিনিয়োগ মানে অনেক দায়িত্ব আছে: -

শিক্ষার খরচ চিত্রের জন্য চিত্র ফলাফল

1. শিক্ষা

2. কলেজ শিক্ষা

3. মেডিকেল

4. বাড়ি বা সম্পদ কিনুন

5. একটি গাড়ী কিনুন

6. ফরেন ট্রিপ

Comments

Popular posts from this blog

Buy Genus Power As Its Going For New High

Aboutme.SubinCricket-Virat Kohli's India Tamed Steve Smith Australians

Who opposed demonetization - mamta banerjee